• ঢাকা
  • বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ অক্টোবর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৬ অক্টোবর, ২০২১

হাইমচরে জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাইমচরে অসহায় ও দুস্থ জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেলের মহা-পরিচালক, হাজীগঞ্জের কৃতি সন্তান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

শুক্রবার দুপুরে বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে হাইমচর উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নের বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রায় দু’শ অসহায় ও দুস্থ জেলে পরিবারের মাঝে এই খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়।

বাজাপ্তি রমনী মোহন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আলী গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ২নং উত্তর আলগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাসী মোঃ মাকসুদ আলম খান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য হোসেন মীর, সাবেক ছাত্রনেতা ইঞ্জিঃ নেছার পাটোয়ারী ও পল্লী বিদ্যুৎ সমিতি হাইমচরের সাবেক ইনচার্জ মো. শহিদ উল্লাহ।

এসময় ইউপি সদস্য আবুল হোসেন মিজি, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, আব্দুল মান্নান শেখ, নান্নু খান, সোহরাব হোসেন, সরয়ার্দী সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মামুন গাজী, মনির দেওয়ান, হারুন শেখ ও ছাত্রলীগ নেতা রাসেল মালসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের সদস্য এবং জেলে পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর