হাজীগঞ্জ

আওয়ামী লীগর দু-সময়ে রাজপথের অতন্দ্র প্রহরী ছিল শ্রমিক লীগ: মেয়র আ.স.ম মাহবুুব উল আলম লিপন

হাজীগঞ্জে পৌর শ্রমিক লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে পৌর শ্রমিক লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শ্রমিক লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জে বাজারে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগর দু-সময়ে রাজপথের অতন্দ্র প্রহরী ছিল শ্রমিক লীগ। এই শ্রমিকের ডাকেই হরতাল পালিত হয়েছে। শ্রমিক লীগ ন্যায় ও নীতি এবং শ্রমিকদের দাবী আদায়ে পক্ষে আন্দোল সংগ্রাম করে। দলের দু-সময়ে শ্রমিক লীগ নেতাকর্মীদের স্মরণ করে। অথচ দল ক্ষমতায় আসার পরে এ সংগঠনটির খবর রাখে না অনেকে। আমি আমার সাধ্যমত চেষ্টা করি শ্রমিক লীগের নেতাকর্মীরে পাশে থাকার জন্য। আমার দরজা শ্রমিক লীগ নেতাকর্মীদের জন্য খোলা রয়েছে।

পৌর শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আলমগীর শেখের সঞ্চালনাায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন।

এসময় উপস্তিত ছিলেন সহ-সভাপতি মফিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী, আলামিন, সাংগঠনিক কাইয়ম সর্দার, দপ্তর সম্পাদক মনির হোসেন শেখ, প্রচার খোকন সর্দারসহ প্রায় শতাধিক নেতাকর্মী।

আলোচনাসভা শেষে হাজীগঞ্জ  পৌরসভা প্রাঙ্গনে কেক কেটে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Sharing is caring!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
shares
Close