চাঁদপুরে নতুন করে আরও ৩২ জন করোনা আক্রান্ত হয়েছেন। ১০ জুন বৃহস্পতিবার ১৪০ জনের নমুনা পরীক্ষা করে ৩২ জনের রিপোর্ট পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ১৩ জন, হাজীগঞ্জে ৩ জন, ফরিদগঞ্জে ৪ জন, মতলব দক্ষিণে ২, মতলব উত্তরে ৩ জন, শাহরাস্তিতে ৫ জন এবং হাইমচরে ২ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪ হাজার ৮৯৯ জন। এছাড়া বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১২৩ জন। ১০ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫১৮ জন। এ তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ।

স্বাস্থ্য বিভাগ জানায়, ১০ জুন পর্যন্ত আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ২২৭৬ জন, হাইমচরে ২৪৪ জন, মতলব উত্তরে ২৯৫ জন, মতলব দক্ষিণে ৪৪২ জন, ফরিদগঞ্জে ৫৪৬ জন, হাজীগঞ্জে ৪৯৪ জন, কচুয়ায় ১৭০ জন এবং শাহরাস্তিতে ৪২৭ জন।

মৃত ১২৩ জনের মধ্যে সদর উপজেলায় ৪৭ জন, ফরিদগঞ্জে ১৮ জন, হাজীগঞ্জে ২১ জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭ জন, মতলব উত্তরে ১১ জন, মতলব দক্ষিণে ৬ জন, হাইমচরে ৩ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩০ হাজার ৮১ জনের, রিপোর্ট পাওয়া গেছে ২৯ হাজার ৯৬৮ জনের। এর মধ্যে পজেটিভ ৪ হাজার ৮৫৪ জন আর নেগেটিভ ২৫ হাজার ১১৪ জনের রিপোর্ট। করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৩২ জন। এদের মধ্যে ৮ জন হাসপাতালের আইসোলেশনে এবং ২২৪ জন হোম আইসোলেশনে রয়েছেন।

Sharing is caring!