রুবেল হাইমচর থেকে:

হাইমচরে ওয়ারেন্টভুক্ত ও সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামীকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ৭ জুন সোমবার গাজিপুর জেলায় বিশেষ অভিযান পরিচালনা করে এ আসামীদের আটক করা হয়। আটককৃত আসামীরা উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে শাহজান ও পূর্বচর কৃষ্ণপুর গ্রামের আলি হোসেনের ছেলে ছাদেক মাল।

হাইমচর থানা পুলিশ সূত্রে জানাজায়, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার নির্দেশক্রমে এসআই সঞ্জিত কুমার রায় ও এ এস আই গোলাম খালেক সঙ্গীয় ফোর্সসহ গাজিপুর জেলায় বিশেষ অভিযান পরিচলনা করে সাজাপাপ্ত পলাতক দুই আসামীকে আটক করে। আটককৃত পলাতক আসামী সিরাজ ফরিদগঞ্জ থানার সিআর মামলা নং ২৫৫/৯, ও ছাদেক মাল হাইমচর থানার মামলা নং জিআর ০৪/০৯ এর সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামী ছিলেন। আসামীরা ঢাকার গাজিপুর এলাকায় পলাতক ছিল। গাজিপুর থানা পুলিশের সহযোগীতা নিয়ে আসামীদের আটক করে হাইমচর থানা পুলিশ। আসামীয়দের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, চাঁদপুর জেলা পুলিশ সুপার এর নির্দেশক্রমে হাইমচরের পলাতক ওয়ারেন্টভুক্ত ২ আসামীকে গাজিপুর জেলায় বিশেষ অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে। পলাতক আসামীরা বিভিন্ন জেলায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আমরা বিশেষ অভিযান পরিচালনা করে বাকি আসামীদেরকেও আটক করবো। সাজাপ্রাপ্ত, ওয়ারেন্টভুক্ত কোন অপরাধী পালিয়ে থাকতে পারবে না। আমরা তাদের আইনের আওতায় আনার লক্ষ্যে কাজ করছি।

Sharing is caring!