নিজস্ব প্রতিনিধি:

বিশ্ব পরিবেশ দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে কচুয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

গতকাল শনিবার সকালে কচুয়া উপজেলা পরিষদ রোড থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেশ কিছু জায়গায় গাছের চারা রোপণ করা হয়।

এসময় কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মো.মাহবুব আলম,কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার,সিনিয়র যুগ্ম-আহবায়ক সোহাগ উদ্দিন, যুগ্ম আহবায়ক শুভজিৎ দাস, মো.সাকিল মুন্সী, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ুম,দুরান্ত ইব্রাহিম, ৭নং সদর ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি মো.নিহাদ বায়েজিদ,সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন,৯নং কড়ইয়া কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শুক্রর আলম (মৃধা), চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট কলেজ শাখা ও রহিমানগর শেখ মুজিব ডিগ্রি কলেজের ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ছাত্রলীগ নেতারা জানান,বঙ্গবন্ধু এবং তার যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বৃক্ষ প্রেমিক মানুষ। বঙ্গবন্ধু যেমন বৃক্ষকে ভালোবাসতেন এবং তার বহু নিদর্শন রেখে গেছেন, তেমনি আমাদের প্রধানমন্ত্রী সবাইকে অনুরোধ করেন বেশি বেশি করে গাছ লাগানোর জন্য এবং পরিবেশ বাঁচানোর জন্য।

তারই নির্দেশনা মোতাবেক কচুয়া উপজেলা ছাত্রলীগ বিশ্ব পরিবেশ দিবস এবং বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে এই কর্মসূচি হাতে নিয়েছে

Sharing is caring!