শাহরাস্তিতে কর্মহীন মানুষ, অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাস মহামারীর কারনে সৃষ্ঠ চলমান পরিস্থিতি মোকাবেলায় জাতীয় হেল্পলাইন নাম্বার ৩৩৩ এবং শাহরাস্তি উপজেলা কলসেন্টার হতে প্রাপ্ত খাদ্য সহায়তার আবেদনের ভিত্তিতে ৫০ জন কর্মহীন মানুষ, অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

৫ জুন শনিবার শাহরাস্তি উপজেলা প্রশাসনের কল সেন্টার ও জাতীয় হেল্পলাইন ৩৩৩ হতে প্রাপ্ত তথ্য উপজেলা নির্বাহী অফিসার, শাহরাস্তি শিরীন আক্তারের তত্ত্বাবধানে যাচাই বাছাই শেষে প্রয়োজনীয় খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভারপ্রাপ্ত কামরুন্নাহার কাজল, সহকারী কমিশনার ভূমি উম্মে হাবিবা মীরা, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও ইউপি সদস্য বৃন্দ।

প্রতি জনকে – চাল ১০ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, পেঁয়াজ ১ কেজি, আলু ১কেজি।(প্রতি ব্যাগ) আপনার নাগরিক যেকোন অভিযোগ ও খাদ্য সহায়তার জন্য যোগাযোগ করুনঃ জাতীয় কল সেন্টার : ৩৩৩ উপজেলা কল সেন্টার , শাহরাস্তিঃ ০১৭১৯-৪৪৪৪৪৪ ( 01719-444444)

Sharing is caring!