নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর গজরা ইউনিয়নের সদরদিয়া শেখ রাসেল একতা ক্লাবের উদ্যোগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় স্থানীয় যুবকরা দুটি দলে বিভক্ত হয়ে বিবাহিত বনাম অবিবাহিত দলে অংশগ্রহণ করে। খেলায় নির্দিষ্ট সময়ে ১-১গোলে সমতা থাকায় খেলা টাইব্রেকারে গড়ায়, টাইব্রেকারে বিবাহিত দল চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব সরকারি ডিগ্রি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক, গজরা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ও বিশিষ্ট ব্যবসায়ী মো. তোফাজ্জল হোসেন।

মো. তোফাজ্জল হোসেন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে। তিনি বলেন, সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, মাদক আমাদের সমাজের একটি ব্যধি। এই যুব সমাজকে মুক্ত করতে আমাদের সন্তান ও সকল যুবক-যুবতীদের খেলাধুলাই উৎসাহ যোগাতে হবে। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেই একজন ফুটবল খেলোয়াড় ছিলেন। তিনি দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোকে উৎসাহ যোগাতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্টেডিয়ামে এসে খেলা উপভোগ করেন এবং শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার পাশাপাশি বর্তমান সরকার দেশব্যাপি খেলাধুলার প্রসারে নানা কর্মসুচি গ্রহন করেছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউপি সদস্য নুরুল ইসলাম, মো. জাহিদ হোসেন, মো. কবির হোসেন, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মো. দ্বীন ইসলাম, মফিজুল ইসলাম, আবদুস ছাত্তার মাষ্টার, মো. দুলাল হোসেন ও সোহেল সরকার’সহ নেতৃবৃন্দ।

Sharing is caring!