শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।  তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেত্রী নাসরিন জাহান চৌধুরী শেফালী। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত।

সদ্য প্রয়াত উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা  মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর শূন্যতা অপূরণীয়,  উনার এই  আকস্মিক চলে যাওয়াতে উপজেলা আওয়ামী লীগের যেন বারবার মনে করিয়ে দেয়। হারিয়েছে এক কিংবদন্তি রাজনীতিবিদকে। বর্তমান উপজেলা আওয়ামী লীগকে ঢেলে সাজাতে হবে। আর এই কাজটি করতে হবে আমাদের মাননীয় সংসদ সদস্য মহোদয় কে । শাহরাস্তির মানুষ শান্তিপূর্ণ রাজনীতি করতে পছন্দ করে, আর এই পছন্দের নৈপথ্য যিনি আছেন তিনি জাতির সূর্যসন্তান মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়। বর্তমানে উপজেলা পরিষদ অভিভাবক  শূন্য,  অনেকে স্বপ্ন দেখেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হবার, স্বপ্ন দেখা দোষের কিছু নয়। কিন্তু  উপজেলা পরিষদের চেয়ারম্যান সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ চৌধুরীর এই শূন্যতা কাটানোর জন্য। কিন্তু আসলেই কি এমন কেউ আছে যে এই অসাধ্য সাধন করতে পারে। কিংবা উনার মতো ক্লিন ইমেজের অভিভাবক কি আর পাবো। মহান আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক, আমিন।

আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে  কারা নির্যাতিত নেত্রী, রাজপথের লড়াকু  সৈনিক হিসেবে তিনি পরিচিত। আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ উপ- নির্বাচনে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি,  মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী,শাহরাস্তি- হাজিগঞ্জের  মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়, জেলা আওয়ামী লীগ  ও উপজেলা আওয়ামী লীগ আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে আমি নির্বাচন করব, আমাকে মনোনয়ন না দিলে,  যিনি নৌকা নিয়ে আসবেন আমি তার হয়ে কাজ করব। তিনি ও তার সমর্থকরা নাসরীন জাহান চৌধুরী শেফালীকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক  মনোনয়ন প্রত্যাশী ।

তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক  বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সদ্য প্রয়াত  বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ  উল্লাহ চৌধুরীর সহধর্মিনী ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক নাসরীন জাহান  চৌধুরী শেফালী।

নাসরিন জাহান চৌধুরী শেফালী আওয়ামী লীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু।  কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক , কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও ঐতিহ্যবাহী উনকিলা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি।

আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক হিসেবে পরিচিত নাসরিন জাহান চৌধুরী শেফালী দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া কামনা করেন।

Sharing is caring!