গাজী মহিনউদ্দিন:
হাজীগঞ্জে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন এবিবিজে লেদার গ্রুপ এন্ড এবিসি লেদার ফুটওয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও আবেদীন গ্রুপের চেয়ারম্যান, সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সিআইপি জয়নাল আবেদীন মজুমদার। উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদে প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী চাল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ, সাবান, আলু’সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ দিকে নিজ গ্রাম সিহিরচোঁ গ্রামে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন।

৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের সিহিরচোঁ গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী, সমাজ সেবক, সিহিরচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সিআইপি জয়নাল আবেদীন মজুমদার এর পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেন ৩ নং কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানিয়া, সিহিরচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিকক্ষ মোঃ জুলফিকার আলী মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল হোসেন মজুমদার, ইউপি সদস্য ছিদ্দিকুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ ছাড়াও সিআইপি জয়নাল আবেদীনের ব্যক্তিগত উদ্যোগে বৈশি^ক মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফু কর্নারের সাথে এই নমুনা সংগ্রহের বুথ, পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), চশমা, কেএন-৯৫ মাস্ক ও সার্জিকেল মাস্ক প্রদান করেন। এছাড়া এদিন তিনি উপজেলা প্রশাসনকে পিপিই, চশমা ও সার্জিকেল মাস্ক প্রদান, দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (সিহিরচোঁ এবং মধ্যপাড়া সিহিরচোঁ) শিক্ষার্থীদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনার প্রাদুর্ভাবে কর্মহীন পরিবারের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী প্রদান করেন।

এর আগে নিজ গ্রামের দুস্থ-অসহায় ও গরীব ৭৫টি পরিবারের আর্থিক অবস্থা বিবেচনা করে প্রত্যেককে নগদ টাকা ও খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

Sharing is caring!