হাজীগঞ্জ ও শাহারাস্তীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে উৎসবের আমেজ নিয়ে আসে মুসলিম ধর্মাম্বলীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই দিনে জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ সকল ভেদাভেদ ভুুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। কিন্তু বৈশ্বিক করোনা ভাইরাসের মহামারি পরিস্থিতির কারনে সব কিছু স্থবির হয়ে আছে। এর মধ্যে দিয়েই যথাযথ সাবধানতা অবলম্বন করে ঈদ উদযাপনে করবে পুরো দেশ।

প্রিয় হাজীগঞ্জ ও শাহারাস্তীবাসী,

সারাদেশের মতো আমরাও সাবধানতা অবলম্বন করে এবং স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবো। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠবে শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, সমৃদ্ধি ও অনাবিল শান্তি। হোক সবার জীবন মঙ্গলময়। সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে নিয়ে আসুক পবিত্র ঈদ-উল-ফিতর।

তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদেও অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

আসুন আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি। ভালো থাকুন, সুস্থ থাকুন। সবাইকে পবিত্র ঈুল ফিতরের শুভেচ্ছা-ঈদ মোবারক।

Sharing is caring!