হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নে চাঁদপুর-৫ হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি এবং শুভাকাঙ্খীদের সম্মিলিত উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে উপার্জনহীন অসহায়দের জন্য ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ করা হয়েছে।

ওই প্রায় ৮০জনের মাঝে ঐচ্ছিক তহবিল থেকে এ আর্থিক অনুদান বিতরণ করা হয়। বড়কুল পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন উন্নয়ন কমিটি’র যুগ্ম-আহবায়ক ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো. মজিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন।

বক্তব্যে তিনি বলেন, করোনা মহামারীর শুরু থেকে এ পর্যন্ত মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন চাঁদপুর-৫ হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি স্যার। তিনি সব সময় অসহায় দুস্থ্য মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এমপি স্যার উন্নয়ন কমিটি গঠনের মাধ্যমে উন্নয়নমূলক কর্মকান্ডের খোঁজ খবর রাখছেন। আগে কি উন্নয়ন হতো তা কেউ জানতো না। এমনকি দলীয় নেতাকর্মীরাও জানতো না। এমপি মহোদয়ের উন্নয়ন কমিটি গঠনের কারণে কোথায় কি কাজ হচ্ছে তা সবাই জানতে পারছে। বর্তমানে যে কোন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে নেতাকর্মী এবং সাধারণ মানুষ জানতে পারে। তাদের কাজ তারা বুঝে নিতে পারে। অতীতে যারা সিন্ডিকেট তৈরি করে সাধারণ মানুষ এবং নেতাকর্মীদের বঞ্চিত করেছে । সেই ভাইয়া গ্রুপের দিন শেষ, আর কোন নেতাকর্মী বঞ্চিত হবে না।

এসময় বক্তব্য রাখেন ইউনিয়ন উন্নয়ন কমিটির আহবায়ক শাহ এমরান বাচ্চু, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রোটা. জাফর আহমাদ মুন্সী, উপজেলা যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা তবদীল হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুর রব, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মো আনিছুর রহমান সোহেল, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন খোকন মজুমদার, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সুজন মজুমদার, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহ পরান জাকির প্রমুখ।

Sharing is caring!