চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বিতারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল মামুন এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বাদ মাগরিব উপজেলা শাসনপাড়া তার নিজ এলাকায় এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতারের পূর্ব মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পাশাপাশি করোনাভাইরাস থেকে মুক্তি পেতে দেশবাসী সকলকে জন্য দোয়া করা হয়।

ইফতার মাহফিলে বিতারা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ স্যারের পরামর্শে বিতারা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহযোগী সংগঠনকে শক্তিশালী করার লক্ষে সাধারণ মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

করোনা ভাইরাসে দেশের অসহায় মানুষ যখন দিশেহারা তখন আমার নিজ উদ্যোগে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মানুষের দারে দারে ঘিয়ে খাবার ও সেবার ব্যাবস্থা করে দিয়েছি। বর্তমান সময়েও আমরা যুবলীগের কর্মীরা আপনাদের পাশে আছি,আগামীতেও থাকবো। আমার রাজনীতির অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ স্যারের জন্য আপনারা সকলে দোয়া করবেন তিনি আগামীতে কচুয়ার অভিভাবক হিসেবে কচুয়া সকল মানুষের পাশে থেকে কচুয়া উপজেলা একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তরিত করতে পারেন।

বিতারা ইউনিয়ন উদ্দেশ্যে তিনি বলেন, আমি একজন ব্যবসায়ী, বিতারা ইউনিয়ন বাসীকে দিতে আসছি, নিতে আসিনি,আপনারা সকলে আমার পাশে থাকবেন, আমি যেন জনপ্রতিনিধি হয় বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ স্যারের হাত ধরে বিতারা ইউনিয়নের সমস্যাগুলো চিহ্নিত করে সমাধান ও আপনাদের সেবামূলক কাজ করতে পারি।

Sharing is caring!