ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা বিএম কলিমুল্যাহ’র নামে গঠিত বিএম কলিমুল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে বৈশি^ক মহামারি করোনায় দ্বিতীয় ঢেউ মোকাবেলায় অসহায় দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে ফাউন্ডেশনের উদ্যোক্তা বিএম ফুয়াদ আহসান, বিএম মিরাজ মহসিন ও সাজ্জাদ রশিদ ডেভিডের উদ্যোগে এবং সংগঠনে উপদেষ্টা বিএম আহসান কলিম এর দিক নির্দেশনায় ২০ কেজি চাউল, ১ কেজি তৈল, ২ কেজি চিনি, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ২’শ গ্রাম গুড়া দুধ, ৫’শ গ্রাম সেমাই, ১ কেজি ও ১টি করে হুইল সাবান সংগঠনের উদ্যোগে দুঃস্থদের বাড়ীতে বাড়ীতে পৌঁছে দেয়া হয়।

ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা বিএম কলিমুল্যাহ ফাউন্ডেশনের উদ্যোক্ত সাজ্জাদ রশিদ ডেভিড বলেন, ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা বিএম কলিমুল্যাহ চাঁদপুরের সর্বজন শ্রদ্ধীয় ব্যক্তি। তাঁর নামের প্রতি শ্রদ্ধা রেখে আমরা এ সংগঠনটি প্রতিষ্ঠা করেছি। সংগঠনের উদ্দেশ্য হলো যেকোন দূর্যোগে গরীব, অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানো।

উল্লেখ্য, বৈশি^ক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে সংগঠনের উদ্যোগে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পৌরসভা, থানা ও হাজীগঞ্জ প্রেসকাবে পিপিই, জীবানু নাশক স্প্রে, হ্যান্ডগ্লাভস, মাস্ক ও দুঃস্থদের মাঝে বিপুল পরিমাণে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছিল। যেকোন দুর্যোগে ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা বিএম কলিমুল্যাহ ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান ফাউন্ডেশনের উপদেষ্টা বিএম আহসান কলিম।

Sharing is caring!