বাংলা নাটকের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। একের পর এক ভিন্ন লুকে অভিনয় করে আলোচিত তিনি। প্রতি নাটকে আলাদা চরিত্রে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গাও করে নিয়েছেন মেহজাবীন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে মেহজাবীনের একটি ছবি। যাতে পুরোপুরি নতুন লুকে দেখা গেছে তাকে। ওড়নায় পেঁচানো মাথাসহ তার শরীরের একটি অংশ। দেখে বোঝা যাচ্ছে পর্দানশীল একটি মেয়ে।

মেহজাবীন ভক্তদের অনেকেই এ ছবিটি তাদের ফেসবুক প্রোফাইলে ব্যবহার করেছেন। বাংলা নাটকের গ্রুপেও মেহজাবীনে এ ছবিটি নিয়ে আলোচনা। ভক্তরা বেশ প্রশংসা করেছেন অভিনেত্রীর এ লুকের। পাশাপাশি অপেক্ষায় আছেন নাটকটির।

খোঁজ নিয়ে জানা গেছে, ‘মহব্বত’ নাটকে দেখা যাবে মেহজাবীন এ লুক। তার বিপরীতে আছেন আফরান নিশো। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। এপ্রিলের প্রথম সপ্তাহে নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানান প্রতিষ্ঠানটির কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু।

গল্পে দেখা যাবে, মফস্বল শহরের বখাটে যুবক আফরান নিশো। সারাদিন বন্ধুদের নিয়ে আড্ডা মারে আর মেয়েদের উত্ত্যক্ত করে। অন্যদিকে হাজি সাহেবের যোগ্য মেয়ে মেহজাবীন। যার দুটো চোখ ছাড়া সবই পর্দায় থাকে। সেই মেহজাবীনের ওপর নজর পড়ে নিশোর। তখনই বাধে বিপত্তি। এগিয়ে যায় গল্প।

নাটকটি প্রসঙ্গে রুবেল হাসান বলেন, ‘গ্রামে বা মফস্বল শহরে এমন অসংখ্য চরিত্র আমরা প্রতিনিয়ত দেখতে পাই। এসব চরিত্র নিয়ে নেতিবাচক গল্পই বেশি শুনি। তবে এই নাটকের মাধ্যমে বিশেষ একটি দিক তুলে ধরার চেষ্টা করেছি। এতে যেমন ভিন্ন একটি গল্প আছে, তেমনি দারুণ একটি বার্তাও আছে দর্শকদের জন্য।’

Sharing is caring!