ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলেন কয়েকদিন আগে। নিজের কিছু চেকআপ করাতে গিয়ে স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়া ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রিমিয়ারেও উপস্থিত থাকতে পারেননি অভিনেত্রী। এ নিয়ে বেশ আক্ষেপেও পুড়েছিলেন।

কলকাতায় যাওয়ার আগে পরী জানিয়েছিলেন ৩০ মার্চ (মঙ্গলবার) বিকালে বইমেলায় যাবেন তিনি। মেলায় ধারণ করা হবে ইফতেখার শুভর পরিচালনায় তার ‘মুখোশ’ সিনেমার কিছু অংশের শুটিং। যেখানে ‘সোহানা’ চরিত্রে অভিনয় করছেন তিনি। সেই কথা রেখেছেন পরী। আজ কলকাতা থেকে দেশে ফিরেই বইমেলায় হাজির হলেন ঢাকাই সিনেমার এই গ্ল্যামার কন্যা। এদিন বাংলা একাডেমির মূল চত্বর পেরিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে হচ্ছে সিনেমাটি শুটিং।

শুটিংয়ে যাওয়ার আগে ‘সোহানা’র লুকে গাড়িতে তোলা একটি সেলফি প্রকাশ করেন পরী। ক্যাপশনে লেখেন, ‘এসে গেছেন সোহানা। মুখোশের শুটিংয়ে ফিরছেন আবার।’ এদিন মূলত সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়। এ তথ‌্য নিশ্চিত করে সিনেমার পরিচালক ইফতেখার শুভ বলেন, ‘আজ কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন পরীমনি। দেশে ফিরেই বইমেলায় শুটিংয়ে অংশ নিচ্ছেন। এখানে সন্ধ্যা পর্যন্ত শুটিং হবে। সন্ধ্যার পর থেকে শুটিং করব এফডিসিতে।’

‘মুখোশ’-এ আরও অভিনয় করছেন মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন, প্রাণ রায় প্রমুখ। ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটি নির্মিত হচ্ছে ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে।

Sharing is caring!