চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন।

রবিবার বিকেলে হাজীগঞ্জ পাইলট হাইস্কুল এন্ড কলেজ মাঠে বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করা হয়। উদ্বোধনীয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ হাজীগঞ্জ পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ, পৌর সচিব শরীফ বিন আখতার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১, ২ ও ৩নং ওয়ার্ডে রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মমতাজ বেগম মুক্তা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে মিনু আক্তার মিনু, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে নাজমুন নাহার আক্তার ঝুমু।

সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মাইনুদ্দিন মিয়াজী, ২নং ওয়ার্ডে আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ডে মোহসিন ফারুক বাদল, ৪নং ওয়ার্ডে মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, ৫নং ওয়ার্ডে সুমন তপদার, ৬নং ওয়ার্ডে মোহাম্মদ শাহআলম, ৭নং ওয়ার্ডে কাজী মনির, ৮নং ওয়ার্ডে হাজী মোঃ কবির হোসেন, ৯নং ওয়ার্ডে মোঃ আজাদ হোসেন, ১০নং ওয়ার্ডে মোঃ বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ডে মোঃ সাদেকুজ্জামান, ১২নং ওয়ার্ডে মোঃ শাহআলম।

পৌরসভার ১২টি ওয়ার্ডকে ৪টি ভাগে ভাগ করে প্রত্যে ভাগে ৩টি ওয়ার্ডকে একটি দলে পরিণত করে মোট ৪টি গ্রুপে এ খেলা অনুষ্ঠিত হবে। আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ কর হইবে।

উদ্বোধনীয় দিনে যমুনা দল পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ড এবং ডাকাতিয়া দল ৭, ৮ ও ৯নং ওয়ার্ড অংশগ্রহণ করে। উদ্বোধনীয় দিনে যমুনা দল পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ড এবং ডাকাতিয়া দল ৭, ৮ ও ৯নং ওয়ার্ড অংশগ্রহণ করে। খেলায় ডাকাতিয়া দল ২-০ ব্যবধানে যমুনা দলকে পরাজিত করে। খেলা পরিচালনা করেন (রেপারী) মো. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট উপস্থাপক ও লেখক মো. জাহিদ হাসান।

Sharing is caring!