মতলব দক্ষিণের পূর্ব পিংড়া, মাষ্টার বাজারে “বৈদিক সনাতনী গীতা স্কুল ও নৈতিক শিক্ষালয়ের” আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

১৩ই মার্চ শনিবার দিনব্যাপী এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ধর্মীয় নৈতিক আলোচনা ও গীতা পাঠ করেছেন ঢাকা স্বামীবাগ শ্রীল প্রভুপাদ ট্যুরিজম বিভাগের সহকারী পরিচালক কৃপাময় মাধব দাস।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ লোকনাথ গীতা প্রচার সংঘরের সাধারণ সম্পাদক শ্রীধাম চন্দ্র দাস।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাইজিংবিডি’র চাঁদপুর প্রতিনিধি এবং ‘হিলশা নিউজ’ এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক অমরেশ দত্ত জয়।

বৈদিক সনাতনী গীতা স্কুলের সভাপতি সৌরভ চন্দ্র রায়ের সভাপতিত্বে এবং বৈদিক সনাতনী গীতা স্কুলের সাধারন সম্পাদক রাজীব চন্দ্র রায় এবং সাংগঠনিক সম্পাদক শাওন চন্দ্র দাসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের মধ্যে বেনিল চন্দ্র রায়, মাষ্টার সুভাস চন্দ্র রায়, অমল চন্দ্র সরকার, গুরুপদ চন্দ্র শীল, শ্রীকৃষ্ণ চন্দ্র শীল, ব্যবসায়ী মন কুমার নাথ, মতলব উত্তরের সিপাইকান্দির শ্রী শ্রী হরিমন্দির গীতা স্কুলের শিক্ষক বিজয় চন্দ্র শীল, মতলব দক্ষিনের পশ্চিম বাকরার শ্রী শ্রী সনাতন গীতা স্কুলের শিক্ষক দোলন চন্দ্র দাস সহ অন্যান্যরা আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অর্ধশত শিক্ষার্থী বিভিন্ন বিভাগে কুইজ প্রতিযোগিতায় অংশ নেন। যাদের মধ্য থেকে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

পরে অনুষ্ঠানে উপস্থিত প্রায় ৩’শ সনাতনী ভক্তবৃন্দের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

Sharing is caring!