চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির বিপক্ষে ৪-১ গোলে হেরেছে বার্সেলোনা। ঘরের মাঠে এমন বিপর্যয়ে কোয়ার্টার ফাইনালের সমীকরণ কঠিন হয়ে গেছে দলটির জন্য।

বুধবার পিএসজির মাঠে হতে যাওয়া দ্বিতীয় লেগের ম্যাচে অন্তত ৪ গোলের ব্যবধানে জিততে হবে কাতালান ক্লাবটিকে। ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রিভালদো মনে করেন, লিওনেল মেসিদের জন্য কাজটা অসম্ভব।

২০১৭ সালে পিএসজির বিপক্ষেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ৪-০ গোলে হেরেছিল বার্সেলোনা। পরে ঘরের মাঠে ৬-১ ব্যবধানে জিতে নিশ্চিত করে কোয়ার্টার ফাইনাল। তবে রিভালদো এবার আর তেমন কিছুর প্রত্যাশা করছেন না। বার্সেলোনার সাবেক তারকা বলছেন, ‘আমি বার্সেলোনাকে প্রত্যাবর্তন করতে দেখছি না। খেলোয়াড়রাও এটা বিশ্বাস করে কিনা আমি জানি না। আমি মনে করি, প্যারিসে বার্সেলোনার পক্ষে ৪ গোল করা অসম্ভব।’

বার্সার মাঠে প্রথম লেগের ম্যাচটিতে নেইমার, অ্যাঙ্গেল ডি মারিয়ারর মতো তারকাকে ছাড়াই খেলতে হয়েছে পিএসজিকে। এরপরও অমন বড় ব্যবধানে জয় প্রত্যাশা করেননি বলে জানান রিভালদো। বুধবার পার্ক দেস প্রিন্সেসে হতে যাওয়া ম্যাচে ডি মারিয়া ফিরছেন। তবে চোট থেকে সেরে না ওঠায় নেইমারকে এবারো পাচ্ছে না পিএসজি।

Sharing is caring!