শচীন টেন্ডুলকার ক্রিকেট খেলে মানুষকে ব্যাপক বিনোদন দিয়েছেন। এবার তিনি অন্যভাবে বিনোদন দিলেন। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে দর্শকদের আরেক দফা বিনোদন দিলেন এই কিংবদন্তি ক্রিকেটার। আজকে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামবে ভারত।  মাঠে নামার আগে নিয়মিত কার্যক্রম হিসেবে করোনা টেস্ট করতে হবে।

এই টেস্ট করতে গিয়েই ঘটলো এক হাস্যকর ঘটনা। এক স্বাস্থ্যকর্মী পিপিই পরে টেন্ডুলকারের নমনা নিচ্ছিলেন। এসময় টেন্ডুলকার এমন অঙ্গভঙ্গি করেন যে ওই স্বাস্থ্যকর্মী খুবই ভয় পেয়ে গেলেন। শচীন এসময় মখটা বিকৃত করে ব্যাথা পাওয়ার অভিনয় করেন এবং ওই রকম শব্দ করতে থাকেন।

কিছুক্ষণ পর টেন্ডুলকার হেসেই সব কথার জবাব দিয়ে দিলেন। তিনি আসলে মজা করতেছিলেন। তবে ওই স্বাস্থ্যকর্মী খুবই ঘাবড়ে গিয়েছিলেন।  গোটা ঘটনার ভিডিও টেন্ডুলকার নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে লিখেছেন, ‘আমি ২০০ টেস্ট খেলেছি। আর ২৭৭ বার কোভিড টেস্ট করেছি। মুড হালকা করতে একটু প্রাঙ্ক করলাম।

মেডিকেল স্টাফদের অনেক ধন্যবাদ সব সময় আমাদের পাশে থাকার জন্য।’ সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়েছে টেন্ডুলকারের এই ভিডিও। ইনস্টাগ্রামে টেন্ডুলকারের সেই ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। সমর্থকরাও দেখে বেশ মজা পেয়েছেন।

Sharing is caring!