• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ জুন, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুর জেলা আওয়ামীগের প্রতিবাদ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে চাঁদপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও বিােভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৪ মে শনিবার বিকাল ৪ টায়, জেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ শেষে বিােভ মিছিল অনুষ্ঠিত হয়। বিােভ মিছিলটি জেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে পুনরায় আওয়ামীলীগ কার্যালয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশ ও বিােভ মিছিলের সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রব, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওসমান গনী পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, এডভোকেট জহিরুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান কালু সালাউদ্দিন বাবর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!