গাজী মহিনউদ্দিন:

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ। বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদের নেতৃত্বে পৌরসভাধীন রান্ধুনীমুড়া গ্রামে কিশোর গ্যাং, মাদক, নারী নির্যাতন নির্মূলে বিট পুলিশিং কার্যক্রমে জনসচেতনতা মূলক সমাবেশ শেষে তিনি সংবাদকর্মীদের এ কথা বলেন।

অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ আরো বলেন, হাজীগঞ্জে মাদক থাকবে, না হয় আমি থাকবো। মাদক নির্মূলে কোন ছাড় দেয়া হবেনা। মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেন নবাগত এ অফিসার ইনচার্জ।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশ জিরো ট্রলারেন্স দেখাবে। যেখানেই মাদক সেখানেই অভিযান চলবে। তিনি অভিভাবকদের উদ্দেশে বলেন আপনার সন্তান কোথায় যায়। কি করেন খবর রাখার দায়িত্ব আপনাদের। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। সন্ধ্যার পর কোন শিক্ষার্থী রাস্তায় ঘুরাঘুরি করতে পারবে না। রাস্তায় শিক্ষার্থীদের দেখলে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে। কোন কিশোর বখাটেপনা চুলের কাটিং দিতে পারবে না। পাড়া-মহল্লায় কিশোর গ্যাং নিয়ন্ত্রনে অভিযান অব্যাহত থাকবে। কিশোরদের অপরাধ নিয়ন্ত্রনে পরিবারকে দায়িত্ব পালন করতে হবে।

সমাবেশ শেষে রাস্তায় দোকানপাটে আড্ডা দেওয়া কিশোরদের ডেকে ডেকে পরামর্শ দিয়ে বাসায় পাঠান ওসি মো. হারুনুর রশীদসহ সঙ্গীয় ফোর্স।

এসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস.আই মো. মোশারফ হোসেন, এসআই সেলিম, এস.আই মো. মাসুদ আলম।

Sharing is caring!