শপথ নিয়েছেন হাজীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত  মেয়র ও কাউন্সিলরবৃন্দ।

শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে শপথবাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ন সচিব মোঃ মিজানুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন  উপ সচিব মোঃ দেলোয়ার হোসাইন।

প্রথমে শপথ বাক্য পাঠ করেন হাজীগঞ্জ পৌরসভার দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ. স. ম. মাহবুব-উল আলম লিপন।

পরবর্তিতে শপথ বাক্যপাঠ করেনসং রক্ষিত নারী কাউন্সিলর ১, ২ ও ৩নং ওয়ার্ডে রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মমতাজ বেগম মুক্তা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে মিনু আক্তার মিনু, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে নাজমুন নাহার আক্তার ঝুমু।

সর্বশেষ শপথবাক্য পাঠ করেনসা সাধারণ কাউন্সিলর ১নং ওয়ার্ডে মাইনুদ্দিন মিয়াজী, ২নং ওয়ার্ডে আলাউদ্দিন মুন্সী, ৩নং ওয়ার্ডে মোহসিন ফারুক বাদল, ৪নং ওয়ার্ডে মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, ৫নং ওয়ার্ডে সুমন তপদার, ৬নং ওয়ার্ডে মোহাম্মদ শাহআলম, ৭নং ওয়ার্ডে কাজী মনির, ৮নং ওয়ার্ডে হাজী মোঃ কবির হোসেন, ৯নং ওয়ার্ডে মোঃ আজাদ হোসেন, ১০নং ওয়ার্ডে মোঃ বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ডে মোঃ সাদেকুজ্জামান, ১২নং ওয়ার্ডে মোঃ শাহআলম।

গত ৩০ জানুয়ারি হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে পুনরায় দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ. স. ম মাহবুব-উল আলম লিপন।

তিনি ২৩ হাজার ৬ শত ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের মনোনীত প্রার্থী আব্দুল মান্নান খান বাচ্চু পেয়েছেন ১১ হাজার ৫ শত ৫৭ ভোট।

গত ৮ ফেব্রুয়ারি গেজেট প্রকাশিত হয়।

 মেয়রের শপথ অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রাম সার্কিট হাউসে তার সফরসঙ্গী হিসেবে যান হাজীগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ , পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমদ খসরু, জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতিসহ প্রেসক্লাবের সদস্য বৃন্দ তার সাথে সফরসঙ্গী হিসেবে সার্কিট হাউসে শপথগ্রহণ অনুষ্ঠানে আসেন।

Sharing is caring!