ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥

কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়নের হাসিমপুর উত্তরপাড়া জামে মসজিদ প্রাঙ্গানে প্রত্যাশা সমাজ কল্যাণ সংগঠনের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান শুত্রুবার ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ও বক্তব্য রাখেন- উত্তর গোহট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন। অনুষ্ঠানে মালোশিয়া থেকে টেলি কনফারেন্স বক্তব্য রাখেন- সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক গোফরানুল হক। সংগঠনের সভাপতি গোলাম মোস্তফা সভাপতিত্বে ও উপদেষ্টা শিক্ষক আবদুর রবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপদেষ্টা আব্দুল মজিদ, প্রভাষক রফিকুল ইসলাম, সাংবাদিক আবুল হোসেন, মাকসুদা হক ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আবু আব্দুল্লা নয়ন, সমাজ সেবক আবদুস সালাম, যুবলীগ নেতা ওসমান গণি পলাশ, সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দীন মজুমদার, সাংগঠনিক মো: রুবেল প্রধান ও কৃতি শিক্ষার্থী তামান্না আক্তার তন্নি।

উদ্বোধনী অনুষ্ঠানে ২০২০ সালের জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার কৃতকার্য কৃতি শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া হত-দরিদ্রদের চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়। সংগঠনটির কার্যক্রম ২০২০ সালের ৫ মে থেকে শুরু হয়। বিদেশে চাকুরিরত স্থানীয় অধিবাসীরা এই সংগঠনের সমাজ সেবা মূলক কর্মকান্ড পরিচালনায় অর্থের যোগান দিয়ে আসছেন। স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে কার্যক্রম পরিচালনা করায় সংগঠনটির সুনাম এলাকায় ছড়িয়ে পড়ছে। জমকালা এ উদ্বোধনী অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে নেতৃত্বে দেন সমাজ সেবক জসীম উদ্দিন।

Sharing is caring!