কচুয়া উপজেলার পরানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন শিক্ষা কার্যক্রম ও উন্নয়নের কাজে বিষয় নিয়ে পরিদর্শনে এসেছেন কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ.এইচ.এম শাহরিয়া রসূল ও বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রনালয়ের উন্নয়ন ধারার গবেষক মো.ইউনুফ আলী, নিয়াজ আলী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো.জামাল হোসেন ও সুভাষ চন্দ্র। গত বুধবার বিকালে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিমাংশু বিকাশ মজুমদার, প্রধান শিক্ষক মো.খোরশেদ আলম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি বাবুল হোসেন পাটওয়ারী, সাবেক সভাপতি আশেক আলী প্রধান,পালগিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল আউয়াল, তেগুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হোসেনসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শিক্ষক ও শিক্ষিকা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ.এইচ.এম শাহরিয়া রসূল বিদ্যালয়ের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন এবং মানসম্মত ও শিশুবান্ধব পরিবেশ নিশ্চিত করায় প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটি এবং সংশ্লিষ্ট সকলের ভূয়সী প্রশংসা করেন। তাছাড়া শিক্ষকদের উদ্দেশ্যে তিনি প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে দিক নির্দেশনামূলক মূল্যবান পরামর্শ প্রদান করেন।

Sharing is caring!