বিশেষ প্রতিনিধি॥

সারাদেশের ন্যায় চাঁদপুরের হাজীগঞ্জেও একযোগে কোভিড-১৯ এর টিকা প্রদান শুরু হয়েছে। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে কেন্দীয় ভাবে স্বাস্থ্যমন্ত্রী কর্তৃক উদ্বোধনী ভিডিও কনফারেন্সে যোগদেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোয়েব আহমেদ চিশতিসহ চিকিৎসক, পুলিশ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

এরপর হাজীগঞ্জে প্রথম টিকা গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোয়েব আহমেদ চিশতি, হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রশিদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তানভির, হাসপাতালের সিনিয়র চিকিৎসক, নার্স এবং টিকাদান প্রকল্পের কর্মচারীবৃন্দ।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোয়েব আহমেদ চিশতি জানান, উদ্বোধনীয় দিনে ডাক্তার, পুলিশ, নার্স ও জনপ্রতিনিধিসহ ১০জন টিকা গ্রহন করেছেন। এখন পর্যন্ত সকলেই সুস্থ্য আছেন। আমাদের প্রশিক্ষিত নার্সরা টিকা দিচ্ছেন। আমি নিজেও টিকা নিয়েছি, আপনারাও নিবেন। কোন ধরণের ভয় পাওয়ার কারণ নেই।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাযায়, চাঁদপুর জেলায় প্রথম ধাপে এ পর্যন্ত মোট ৭২ হাজার টিকা এসেছে। প্রত্যেক হাসপাতালে টিকাদানের রেজিঃ কেন্দ্র রয়েছে। আগ্রহীরা স্ব-স্ব কেন্দ্রে গিয়ে টিকাদান রেজিঃ করতে পারবে।

Sharing is caring!