চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২ফেব্রæয়ারি) সকালে উপজেলার নারায়নপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত ওই গ্রামের মো. হারুন পাটওয়ারীর ছেলে মো. হাবিবুর রহমান পাটওয়ারী (২৫) বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রয়েছে।

আহত মো. হাবিবুর রহমান পাটওয়ারী বাবা হারুন পাটওয়ারীর বলেন, মঙ্গলবার সকালে ক্ষেতের শসা খাওয়াকে কেন্দ্র করে ওই এলাকার মৃত আলী আহম্মদ পাটওয়ারী ছেলে গিয়াসউদ্দিন পাটওয়ারী, ইব্রাহিম পাটওয়ারী, আব্দুল লতিফ পাটওয়ারী ও তার ছেলে ইয়াসিন পাটওয়ারীর সাথে বিভিন্ন কথা নিয়ে বাকবিতন্ডা হয়। এদিকে ইয়াসিনের সাথে তর্কের এক পর্যায়ে লতিফ ও ইব্রাহিম আমার ছেলে হাবিবকে ধরে রাখে, অন্যদিকে গিয়াসউদ্দিন দেশীয় অস্ত্রদিয়ে এলোপাতারি মাথায় কুপাতে থাকে।

আহত হাবিবের বাবা আরো জানান, কুপিয়ে আহত করার এক পর্যায় তারা কাউকে না পেয়ে আমার ছেলে দ্রæত মতলব হাসপাতালে নিয়ে আসে। সেখানে গুরুতর থেকে ডাক্তার চাঁদপুর সরকারি হাসপাতালে রেফার করে। কিন্তু তারা এখানে এনে কোন রকম চিকিৎসা করেই বাড়িতে পাঠিয়ে দেয়। চিকিৎসকরা হাসপাতালে ভর্তি দিলেও তারা আমার ছেলেকে রাখেনি। তারা যে অমানবিক কাজ করেছে, তা বলার মত না। পরবর্তীতে আমার ছেলের অবস্থা বেশি খারাপ হতে থাকলে আবারো হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। চিকিৎসকরা বলেছে যে কোন সময় ঢাকায় রেফার করতে পারে।

Sharing is caring!