মিস ওয়ার্ল্ড থেকে আসা ঢাকার চলচ্চিত্রের উঠতি নায়িকা নিশাত নাওয়ার সালওয়া নতুন একটি ছবিতে অভিনয়ের জন্যে চুক্তি হয়েছেন। এই তথ্য সুন্দরী এই নায়িকা নিজেই জানিয়েছেন। গত ২২ জানুয়ারি সালওয়া এই ছবিতে অভিনয়ের জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান। ছবির নাম ‘বুবুজান’। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। আর এই ছবিতে সালওয়ার বিপরীতে থাকছেন ছবির প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত খান।

ছবিটি সম্পর্কে জানা গেছে, ২০০১ সালের জাতীয় নির্বাচন পরবর্তী সহিংসতার শিকার হয়েছিলেন সিরাজগঞ্জের পূর্ণিমা রানী শীল নামের এক নারী। সেই ঘটনার উপর ভিত্তি করে পরিচালক শামীম আহমেদ রনি নির্মাণ করছেন ‘বুবুজান’ ছবিটি। এটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

জানা যায়, এই ছবিতে অভিনয়ের জন্যে ইতিপূর্বে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। মাহিকে এই ছবিতে শান্ত খানের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গেছে। সালওয়া জানান, আগামী মাসের মাঝামাঝি থেকে ছবিটির শুটিং শুরু হবে।

সুন্দরী গ্ল্যামার গার্ল নিশাত নাওয়ার সালওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার রানার্স আপ নির্বাচিত হয়ে চলচ্চিত্রে আসেন। চলচ্চিত্রে তার আবির্ভাব মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। এই ছবির কাজ শেষে তিনি বর্তমানে অভিনয় করছেন সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’ এবং সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ নামের দুটি চলচ্চিত্রে।

নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে সালওয়া বলেন, চলচ্চিত্র হলো আমার স্বপ্নের মাধ্যম। করোনা পরিস্থিতির কারণে আমার অভিনীত প্রথম ছবিটি মুক্তি পেতে দেরি হচ্ছে। অনেক সুন্দর ছবি সেটি। নতুন চুক্তিবদ্ধ হওয়া বুবুজান ছবিটি সত্য ঘটনা নির্ভর অসাধারণ একটি গল্প নিয়ে নির্মাণ করা হবে। আমার কাছে দারুন লেগেছে ছবিটির গল্প এবং আমার চরিত্র। আশা করছি দারুন জমজমাট একটি ছবি হবে এটি। মন প্রাণ উজাড় করে দিয়ে এই ছবিতে অভিনয় করতে চাই আমি। সবাই আমার জন্যে দোয়া করবেন।

নতুনেরকথা/ম

Sharing is caring!