করোনাকালিন সময়ে নিজের জীবনবাজি রেখে মানুষের জন্য করেছি। রাতে মানুষের ঘরে ঘরে খাদ্যদ্রব্য পৌঁছি দিয়েছি। ৫ বছরে হাজীগঞ্জ পৌরসভার আনাছে কানাছে উন্নয়ণের ছোঁয়া লেগেছে। যেসব রাস্তা কোন মেয়র কখনো করতে পারেনি, সেইসব রাস্তার কাজ সমাপ্ত হয়েছে। পৌরবাসি নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে বলে জানান হাজীগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র ও আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগ মনোনীতি নৌকা প্রতীকের প্রার্থী আ স ম মাহবুব উল-আল লিপন।

সোমবার বিকেলে পৌরসভার ১১নং ওয়ার্ডে গণসংযোগকালে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, আমি এলাকার উন্নয়ণ করেছি, জনগণ যখন আমাকে ডেকেছে কাছে পেয়েছে। পৌরসভায় শতভাগ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা দিয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারো নৌকা প্রতীক দিয়েছে। ৩০ তারিখ নৌকার বিজয় হবেই হবে ইনশাআল্লাহ।

এক প্রশ্নের জবাবে এ করোনা যুদ্ধা বলেন, আমি আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা খালেদুর রব মিঠু, ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান পাটওয়ারী ইউসুফ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি, প্রচার সম্পাদক দেলোয়ার হোসন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম, সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহা। এ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যবুলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Sharing is caring!