চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৫ ও ৬নং ওয়ার্ড কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

গত ২২ জানুয়ারী সন্ধ্যায় মিলারচর বাজারে কার্যালয়টি উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান ও নীলনগর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ শাহজাহান প্রধানের সুযোগ্য পুত্র এবং কলাকান্দা ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ হোসাইন শিপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর এর যুবলীগ নেতা মিল্টন সরকার, ছেঙ্গারচর পৌর যুবলীগ নেতা মোঃ সোহেল রানা, নীলনগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য লিটন ভুইয়া, মোঃ আলাউদ্দিন, জহিরুল ইসলাম বাবু, মনজুর ইসলাম বাবু, টিপু ছৈয়াল, মোঃ আলমাছ প্রধান প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মোহাম্মদ হোসাইন শিপু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খানের দক্ষ পরিচালনায় যুবলীগ এখন দুর্নীতিমুক্ত।

আগামীদিনে সকল পর্যায়ে যুবলীগ আরো শক্তিশালী হবে। তিনি আরও বলেন, আমি কলাকান্দা ইউপি নির্বাচনে এক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করবো। নির্বাচিত হয়ে সরকারের সকল কার্যক্রম ও উন্নয়ন কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করবো। এবং চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুল ভাইয়ের হাতকে শাক্তিশালী করতে কাজ করে যাব।

Sharing is caring!