স্টাফ রিপোর্টার

মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র সহযোগিতায় ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর অধীন চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসা ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের নিমার্ণতব্য ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উন্নয়ন কাজ পরিদর্শন করা হয়েছে ।

গতকাল ২২ জানুয়ারী (শুক্রবার) বিকাল ৩টায় উভয় শিক্ষা প্রতিষ্ঠানের নিমার্ণতব্য ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের সর্বশেষ উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি , উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
পরিদর্শনকালে সোহেল রুশদী উন্নয়ন কাজের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন । সেই সাথে কাজের মান সিডিউল মোতাবেক করারও নির্দেশনা দেন ।
এসময় উপস্থিত ছিলেন, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের সহকারি ঠিকাদার হাজী আব্দুল মান্নান, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, শাহতলী কামিল মাদরাসার অফিস সহকারি মো: রিয়াদ হোসেন মিজি।

ক্যাপসান: গতকাল শুক্রবার চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এর অধীন চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসা ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের নিমার্ণতব্য ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের কাজ পরিদর্শন করেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

Sharing is caring!