বিশেষ প্রতিনিধি:
আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপনের বিজয়ের লক্ষ্যে পৌরসভাধীন ১, ৬ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সোমবার সকালে পৌর ৬নং ওয়ার্ডম বিকালে পৌর ৮নং ওয়ার্ড ও সন্ধ্যায় পৌর ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের আয়োজনে এই নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়।

এ দিন বিকালে পৌরসভাধীন ৮নং টোরাগড় কাজী বাড়ির পেছনে বালুর মাঠে এবং সকালে মেয়র প্রার্থী আ.স.ম মাহবুব-উল আলম লিপনের বাড়ির উঠানে অনুষ্ঠিত সভায়

বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, পৌর আওয়ামী লীগের সদস্য ইকবালুজ্জামান ফারুক।
এ সময় ৬,  ৮ ও ১নং ওয়ার্ডে গত পাঁছ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম.মাহবুব-উল আলম লিপন।

এ ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন প্রমুখ।

৮নং ওয়ার্ডে অনুষ্ঠিত কর্মীসভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু ও সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা এবং ৬নং ওয়ার্ডে অনুষ্ঠিত কর্মী সভায় সভাপতিত্ব করেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ালী উদ্দিন খোকা ও সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী গোলাম মোস্তফা জিলন।

১নং ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সমীর লাল দত্তের সভাপতি অনুষ্ঠিত অনুষ্ঠানে ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মী সভাগুলোতে স্ব-স্ব ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসেন মিয়াজী, কোষাধ্যক্ষ আলহাজ্ব আসফাকুল আলম চৌধরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবাযদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী ও সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমুখ। এ ছাড়াও উপজেলা ও পৌর এবং স্ব-স্ব ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকারা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

Sharing is caring!