নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ১নং রাজারগাঁও ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক মতবিনিময়সভা শুরু করেছেন ২’বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ¦ আবদুল হাদি মিয়া।

মঙ্গলবার বিকেলে ৭নং ওয়ার্ডে নির্বাচনীয় মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সহস্রাধীক মুরব্বি উপস্থিত হন।

মতবিনিময়সভায় স্থানীয়রা মতামত ব্যক্ত করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আবারো আবদুল হাদিকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

তাদের দাবী ইউপি চেয়ারম্যানের সময়ে এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। এলাকার কাচা রাস্তাঘাট নেই বললেই চলে।

তারা বলেন, করোনাকালিন সময়ে ইউপি চেয়ারম্যান আবদুল হাদি মিয়া মানুষের বাড়ী বাড়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দিয়েছে। সবাইকে সমহারে ত্রাণের ভাগ দিয়েছে। অনেক স্বাবলম্বীকে ব্যক্তিকে গোপনে ত্রাণ পৌঁছে দিয়েছে। রাজারগাঁও ইউনিয়নবাসি আগামী ৫ বছর শান্তিতে থাকতে হলে আবারো হাদী ভাই নির্বাচন করতে হবে।

মুরব্বিরা মতবিনিময়কালে বলেন, নির্বাচনের আগে অনেকে ভোটের জন্য আসে। কিন্তু নির্বাচন হয়েগেলে আর কাউকে দেখিনা। এসব অতিথি পাখিলা শুধু নির্বাচনের সময়ে পাখি শিকার করতে আসে। ৭নং ওয়ার্ডবাসি ঐক্যমত্য হয়ে আসন্ন ইউপি নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি মিয়াকে সমর্থন ব্যক্ত করে বলেন, আমরা জানি আপনার জনপ্রিয়তা যাছাই করে নেত্রী আপনাকেই নৌকা আবারো উপহার দেবে ইনশাআল্লাহ।

সবশেষ ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি মিয়া বলেন, রাজারগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের ১২ বছরের ক্ষমতায় থাকাকালিন সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির নির্দেশক্রমে রাজারগাঁওয়ের উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলছে। বর্তমানে এ ইউনিয়নে শত কোটি টাকার কাজ চলমান রয়েছে। শতভাগ বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও দুগ্ধভাতা প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, অত্র এলাকার মানুষের প্রতি আমি কোন দিন অন্যায় আচরণ করিনি। মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কোন অপরাধে সম্পৃক্ততা কেউ কোন দিনও বলতে পারবেনা। তিনি বলেন, আমার সাথে থাকলে আবারো নৌকার মনোনয়ন নিশ্চিত হবে এবং আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ।

রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ নেওয়াজের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আবু বক্তব্য রাখেন। এ ছাড়াও ওয়ার্ডবাসি উম্মুক্ত বক্তব্য প্রদান করেন।

Sharing is caring!