হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন সাগরের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ওই ওয়ার্ডের কাশারী বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী মনির হোসেন সাগর বলেন, হাজীগঞ্জ পৌর নির্বাচনে আপনাদের দোয়া এবং সমর্থন নিয়ে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি। আমার চাচা আলী আজ্জম মিয়াকে ব্যবসায়ীরা যে সম্মান দিয়েছে তা যেন আমরা ধরে রাখতে পারি। হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ২নং ওয়ার্ড কমিশনার পদে নির্বাচিত করেছে। আমি ব্যবসায়ীদের সেবার করতে সুযোগ পেয়েছি। আমি ছোট থেকে বড় হয়েছি আপনাদের কাছে থেকে অতীতে যদি কোন ভুল করে থাকি আপনারা আমাকে ক্ষমা করবেন। আমি আপনাদের সম্মান রক্ষা করে এ ওয়ার্ডের ভোটারদের মন জয় করে কাউন্সিলর নির্বাচিত হতে পারি তার জন্য আপনারা সবাই আমাকে দোয়া করবেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মনা মিয়া। এসময় উপস্থিত ছিলেন সাবেক কমিশনার শাহজাহান সাজু, বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসেন, আব্দুল খালেক, বাবুল কাশারী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু নোমান রিয়াদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ১নং ওয়ার্ড কমিশনার মোশারফ হোসেন টিটু, বিল্লাল কাশারী, কামরুজ্জামান খোকন।

Sharing is caring!