হাজীগঞ্জ উপজেলার ৭নং পশ্চিম বড়কুল ইউনিয়ন উন্নয়নের ছোয়ার অবশিষ্ট নাটেহরা গ্রামের পূর্ব-উত্তর পাশের বাসিন্দার। কিন্তু তার অবসান শুরু হতে চলেছে। প্রথমেই শুরু হলো নাটেহরা ব্রিজের কাজ। তার পরে হয়তো শুরু হবে রাস্তার কাজ। তা দেখে এলাকাবাসিরা খুবই উৎসাহিত। যদিও তাহাদের এই ব্রিজটি নিয়ে অনেকই মন্তব্য ছিলো। যাতায়াতে ছিলো অনেক সমস্যা্।

সিএনজি চালকদের সাথে কথা বল্লে তারা জানান আমরা এই ব্রিজ দিয়ে নামার সময় অনেক সাবধানতা অবলম্বন করতে হতো। রাস্তার বেহাল অবস্থা ও ব্রিজটি ছিলো একটু উচু। ব্রিজের গোড়ায় অনেক বার মাটি সড়ে গিয়েছে। তার পর আমরা চালকরা মিলে রাতের আধারে অনেক বার এটার সংস্কারও করেছি। যেহেতু আমাদের এই রাস্তা দিয়ে চলাচল করে মুখে দুটো অন্ন জোগাতে হবে। যদিও আমাদের অনেক সমস্যায় পড়তে হয়েছে ব্রিজ ও রাস্তা নিয়ে। এখন তার অবসান হবে এবং আমরা যাতায়াতে যাত্রিদের সুন্দর যাতায়াতে সহযোগীতা করতে পারবো।

যাত্রিদের সাথে কথা বল্লে তারা জানান, আমরা এই ব্রিজ থেকে নামার সময় অনেকে নেমে যেতো। তার কারণ ব্রিজের এমন অবস্থা ছিলো যে ব্রিজের গোড়ার মাটিও ছিলো না। তার ভয়ে আমরা অনেকেই নেমে যেতাম। যেহেতু ব্রিজের কাজ শুরু হয়েছে। আমরা দেখেছি চালকরা মিলে ঈদের আগে ব্রিজের গোড়ায় মাটি দিয়ে দিতো। একসময় ইট ও সিমেন্ট দিয়ে ঢালাই করেও দিয়েছে। আমাদের আর কোন চিন্তার কারন নেই। কাজ সম্পূর্ণ হলে যাতায়াতে ভালো সুবিধা ভোগ করতে পারবো।

Sharing is caring!