• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদের হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিনিধি॥
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদের পাশাপাশি ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলমের নেতৃত্বে নেতাকর্মীরা।

বুধবার (২৫ মে) দুপুরে হাজীগঞ্জ বিশ্বরোড এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে পশ্চিম বাজার এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বলেন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে।

এ সময় তিনি আরো বলেন, আমাদের আবেগের ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ছাত্রদল সন্ত্রাসীদের রাজপথে উত্তম জবাব দেওয়া হবে উল্লেখ করে তারা বলেন, বাঙালির আশা-আকাঙ্খার বাতিঘর শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদের রাজপথে উৎসর্গ করার জন্য তৈরি আছি।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মিরাজুল ইসলাম সারোয়ার, তানভীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক গাজী হাসানুর জামান রাজু, সহ-সম্পাদক সিয়াম আহাম্মদ, মাইনুল, কাশফি, সায়েম, নাছির, নাহিদ, আসিফ গাজী, সাংস্কৃতিক সম্পাদক নাহিদুল ইসলাম রাকিব, ক্রীড়া সম্পাদক আল-আমিন , আলাউদ্দিন, ১নং ওয়ার্ড সভাপতি নাজমুল, ৭নং ওয়ার্ড সভাপতি শরীফ মজুমদার, সাধারণ সম্পাদক সাগর আহম্মদ, ৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ। সদস্য- নাছির আহম্মদ, রুহান জাহিদ প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!