রেজাউল করিম নয়ন:

হাজীগঞ্জের সদর ইউনিয়নের সুহিলপুর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসব মুখল পরিবেশে একটানা ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ১৮ জন প্রার্থীর মধ্যে ভোটারদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯জন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে বিজয়ী প্রার্থী হলেন, মো. জাহাঙ্গীর আলম কাজল। তিনি চেয়ার প্রতীকেব ১০২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. রহিম মিয়াজী হারিকেন প্রতীকে ১৮ ও সুমন ছাতা প্রতীকে ৫২ ভোট পেয়েছে। সহ-সভাপতি পদে মো. মনির হোসেন দোয়াত কলম প্রতীকে ৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা আনারস প্রতীকে ৭০ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে আমির হোসেন গোলাপ ফুল প্রতীকে ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন সাইকেল প্রতীকে ৬০ ভোট পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে মো. গোলাম হোসেন বই প্রতীকে ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবারক হোসেন হাতি প্রতীকে ৭৮ ভোট পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে খায়ের হোসেন কাপ-পিরিচ প্রতীকে ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কবির হোসেন হাতঘড়ি প্রতীকে ৫৩ ভোট ও খোরশেদ আম প্রতীকে ৪১ ভোট পেয়েছেন। বানিজ্য সম্পাদক পদে মহিউদ্দিন মোবাইল ফোন প্রতীকে ৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নবীর হোসেন উড়োজাহাজ প্রতীকে ৫৮ ভোট পেয়েছেন।

সাধারণ সদস্য পদে ৪জন প্রার্থীর মধ্যে ৩জন নির্বাচিত হয়েছেন। তার মধ্যে মো. ইদ্রিছ বেপারী মোরগ প্রতীকে ১২২ ভোট, বিল্লাল হোসেন প্রজাপতি প্রতীকে ১১৩ ভোট ও আকতার মাছ প্রতীকে ১০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মানিক মিয়াজী মই প্রতীকে ৯৩ ভোট পেয়েছেন।

Sharing is caring!