হাজীগঞ্জে উপজেলা যুবদলের নব-গঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। যুবদলের আহবায়ক ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন দুলালের সভাপতিত্বে শনিবার দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকল ইউনিয়ন ও ওয়ার্ডের কার্যকরি কমিটি বিলুপ্ত ঘোষণা এবং প্রয়াত ও প্রাক্তণ সংসদ সদস্য এম.এ মতিনসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল, অঙ্গ-সহযোগি সংগঠনের প্রয়াত সকল নেতৃবৃন্দের স্মরনে শোক প্রস্তাব গৃহীত এবং মরহুমদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. হুমায়ুন কবির সুমনের সঞ্চালনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপি মনোননিত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী ও সাবেক মেয়র আলহাজ্ব আ. মান্নান খান বাচ্চু, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি মো. নাজমুল আলম চৌধুরী।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ। সভার শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলাম শাহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম খাঁন, মনিরুজ্জামান মনির, পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন মজুমদার, প্রচার সম্পাদক মারুফ খান রাসেল, শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাসারী প্রমুখ।

সভায় উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান মিলন, ইমাম হোসেন লিটন, আবু সায়েম মিয়াজী, শুকুর আলম বেপারী, মাসুদ আলম খান, জুলহাস চৌধুরী, আমিন খাঁন মিন্টু, সাজ্জাদ হোসেন সোহেল উপস্থিত ছিলেন।

এ ছাড়াও সদস্যদের মধ্যে আব্দুল আহাদ লিয়াকত, মাজহারুল ইসলাম, আব্দুল হক মানিক, মিলন হোসেন নিরব, রিয়াজ উদ্দিন গাজী, অমিত হাসান মানিক, শেখ খোরশেদ, গাজী মো. ইব্রাহিম, মাসুদ খন্দকার, কামরুজ্জামান কামরুল, নেছার আহমেদ, বিল্লাল হোসেন স্বপন, সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন, ওমর ফারুক, ছাত্রনেতা ফয়সাল হোসাইন, মো. জুয়েল রানা তালুকদারসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!