শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে কয়েকমাস ধরেই সরগরম কলকাতার সিনে ইন্ডাস্ট্রি। এর মাঝে নতুন বছরে জল্পনা তৈরি হলো নুসরাত জাহানের দাম্পত্য সম্পর্ক নিয়ে। বলা হচ্ছে, নুসরাত-নিখিল জৈনের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে এন্ট্রি নিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

সম্প্রতি যশের সঙ্গে রাজস্থানে ছুটি কাটিয়ে ফিরেছেন নুসরাত। তারা একসঙ্গে ‘ওয়ান’ ও ‘এসওএস কলকাতা’ ছবিতে কাজ করেছেন। এর মধ্যে মুক্তির অপেক্ষায় থাকা দ্বিতীয় ছবির শুটিং চলাকালে নাকি যশের সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে ওঠে নুসরাতের।গত কয়েকমাস যাবত নুসরাত-যশের সোশ্যাল মিডিয়া সক্রিয়তা চোখে পড়ার মতোই, একে অপরের পোস্টে যেসব কমেন্ট করেছেন- অনেকেই সেখানে রহস্যের গন্ধ পেয়েছেন। এর মধ্যে নুসরাতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল প্রায় সাত মাস ধরে নিখিলহীন! নিখিল অবশ্য দিওয়ালি পর্যন্ত নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেছেন, কিন্তু গত দু-মাস যাবত সেটাও বন্ধ।

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুললেন নুসরাত। বলেন, “আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”

অন্যদিকে যশ বলেন, প্রতি বছরই রোড ট্রিপে বের হই এবং এই বছর রাজস্থানে গিয়েছিলাম। যে কেউ সেখানে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে নিয়ে বলব- এই বিষয়ে আমার কোনো ধারণা নেই, ওটা ওর ব্যক্তিগত জীবন। দয়া করে নির্দিষ্ট মানুষকে প্রশ্ন করুন। এমনও শোনা যাচ্ছে, এক ছাদের তলাতেও থাকছেন না নিখিল-নুসরাত। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন বালিগঞ্জে বাপের বাড়িতে আছেন। রাজনীতি বাধা হয়ে দাঁড়িয়েছে দাম্পত্য জীবনে— এমনও বলছেন কেউ কেউ।

নতুনেরকথা/ম

Sharing is caring!