পাঁচ বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন কলকাতার বড় পর্দার অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী কৌশানি। অন্যদের মতো তাদের প্রেমটা লুকায়িত না, রয়েছে প্রকাশ্যে। তবে এই দীর্ঘ সময়ের প্রেম বিয়েতে কবে রূপ নিচ্ছে? পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে বনি জানান, আগামী ২০২৩ সালে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। নিজেদের প্রস্তুত করতে আরও দুই বছর তারা সময় নিচ্ছেন।

এছাড়া নিজেদের সম্পর্ক টিকিয়ে রাখা প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘কত মানুষ আমাকে কৌশানির নামে আর কৌশানিকে আমার নামে কান ভাঙিয়েছে। আমি অন্য কোথাও শুট করছি, সেখানকার কোনও বিহাইন্ড ক্যামেরার লোক কৌশানি যেখানে শুট করছে সেখানেও উপস্থিত। আমি অন্য নায়িকার পাশে চেয়ার টেনে যেই বসলাম, বলা হলো তাকে আমি কোলে বসিয়েছি! আমরা দু’জন বিশ্বাসের উপর বেঁচে আছি। ’

প্রেমিকা কৌশানিকে সঙ্গে নিয়ে আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন বনি। সুজিত মণ্ডল পরিচালিত ‘তুমি আসবে বলে’ সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। সম্পূর্ণ বিনোদনের ঠাসা এই সিনেমায় থাকছে একদম পারিবারিক গল্প। নন্দ গোপালের চরিত্রে দেখা যাবে বনিকে। অন্যদিকে, আঁখির চরিত্রে অভিনয় করবে কৌশানি। দুই পরিবারের ইগোর লড়াই এবং তার মুখে দাঁড়িয়ে দু’টি প্রেমের সম্পর্ক- এই সবকিছু নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা।

নতুনেরকথা/ম

Sharing is caring!