যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে র‌্যালীটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, আওয়ামী লীগের অংগ সহযোগি সংগঠণ হিসেবে যুবলীগ জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বিশেষ করে সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি দেশের সংকটময় মুহুত্বে মানবিক কার্যক্রমে পরিচালনা করে প্রশংসা কুড়িয়েছে।

তিনি বলেন, সে ধারা অব্যাহৃত রেখে দেশ ও জাতীর কল্যাণে আগামি দিনে আরো বেশি সক্রিয় ও বলিষ্ট ভুমিকা রাখবে যুবলীগ। প্রবীণ ও নবীনের সমন্বয়ে এগিয়ে যাবে যুবলীগ, সে প্রত্যাশা করি। এ সময় জেলা যুবলীগের প্রশংসা করে তিনি আরো বলেন, জেলা যুবলীগের দক্ষ নেতৃত্বে হাজীগঞ্জ উপজেলা যুবলীগ অনেক বেশি শক্তিশালী সংগঠনে উন্নিত হয়েছে।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন বাবর ও বাবু ঝন্টু দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুনসহ জেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলে পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, মানিক হোসেন প্রধানীয়া, বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, জাকির হোসেন লিটু, রফিকুল ইসলাম মেলেটারী, হাটিলা পশ্চিম ইউনিয়নের উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক হুমায়ুন কবির লিটন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বী প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ১২টি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের নেতা-কর্মী ও সমর্থকেরা ব্যাণার, পেস্টুন, টি-শার্ট, ক্যাপ, রঙ্গ-বেরঙ্গের ফিতা মাথায় দিয়ে বাদ্যযন্ত্রের মাধ্যমে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশে অংশ নেয়। উপজেলা যুবলীগ নেতৃবৃন্দের সার্বিক ব্যবস্থাপনার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।

 

Sharing is caring!