চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের ২৬তম অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২০ নভেম্বর) বেলা ১১টায় চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি বলেন, কিশোর বয়সী যুবক-যুবতীদের মধ্যে নানা ধরনের প্রবণতা থাকে। আর সেই দিকটা লক্ষ্য রেখে রোটারী ইন্টারন্যাশনাল যুবক-যুবতীদের জন্য রোটার‌্যাক্ট ক্লাব গঠন করেছে। এতে ১৮ থেকে ৩০ বছর বয়সী যুবক-যুবতীরা সমাজের নানা সেবামূলক কাজ, নিজেদের নেতৃত্ব ও বন্ধুত্ব বিকাশে কাজ করে। ফলে তারা একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে নিজেদের গড়ে তোলে।

তিনি আরো বলেন, চাঁদপুরেও রোটারী এবং রোটার‌্যাক্ট ক্লাব সমাজের অসহায় মানুষের সেবায় কাজ করে। তাদের মধ্যে দেশের ও আন্তর্জাতিকভাবে নেতৃত্ব দেয়ার সামর্থ্য গড়ে উঠেছে। আমি চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক অনুষ্ঠানের সফলতা এবং তাদের ভালো কাজগুলোর জন্য সাধুবাদ জানাই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান পিপি কাজী শাহাদাত, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান অ্যাড. সাইয়্যেদুল ইসলাম বাবু, প্রেসিডেন্ট রোটারিয়ান নাসির উদ্দিন খান, সেক্রেটারী রোটারিয়ান অ্যাড. নজরুল ইসলাম খোকন, পার্টনার ইন সার্ভিস কমিটির (চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব) চেয়ারম্যান ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন এবং সাবেক চেয়ারম্যান রোটারিয়ান অ্যাড. পলাশ মজুমদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে রোটারিয়ান পিপি কাজী শাহাদাত আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আজকের রোটার‌্যাক্টরাই ভবিষ্যতে রোটারিয়ান হিসেবে দেশ ও মানুষের সেবা করবে। তাদের প্রতি সেবা ও নেতৃত্ব ধরে রেখে অসহায়ের সহযোগিতা করার প্রত্যাশা ব্যক্ত করেন।

চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের অভিষেক কমিটির চেয়ারম্যান রো. পিপি সৈকত পাল ও পিপি রো. অনয় দেবনাথ ধ্রুব’র সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের প্রেসিডেন্ট রো. সুদীপ সরকার, সদ্য সাবেক সভাপতি রো. প্রশান্ত কুমার সাহা নিশান, সদ্য সাবেক সচিব রো. বিশ্বজিৎ সাহা, সেক্রেটারী রো. কুলদীপ মালাকার, ক্লাব সেবা পরিচালক আফসানা আক্তার তন্বী প্রমুখ।

Sharing is caring!