‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানে হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে শুক্রবার বিকালে ইউনিয়নের বেলঁচো বাজারে অনুষ্ঠিত বিট পুলিশিংয়ের সমাবেশে ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি।

উপস্থিতির উদ্দেশ্যে তিনি বলেন, মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, জঙ্গিবাদসহ সকল অপরাধ নির্মূল করে সুখী, সমৃদ্ধ এবং আলোকিত সমাজ প্রতিষ্ঠা করাই হচ্ছে বিট পুলিশিংয়ের কার্যক্রম। আমরা চাই সমাজ থেকে সকল ধরনের অপরাধ নির্মূল করতে। এ জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। আপনারা পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

বড়কুল পূর্ব ইউনিয়নের বিট কর্মকর্তা ও থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মাসুদ মুন্সীর সভাপতিত্বে ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক আহসান হাবিবের সঞ্চলনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুর রশিদ, উপজেলা কমিউনিটিং পুলিশের সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল।

এ সময় স্থানীয়দের পক্ষে বক্তব্য রাখেন বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবু তাহের, ইউনিয়ন আনসার ভিডিপি’র লিডার কামাল পাশা প্রমুখ। সমাবেশে বেলঁচো বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তি, জাতীয় ও স্থানীয় পত্রিকারা প্রতিনিধিসহ ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!