চাঁদপুরের শাহরাস্তিতে নির্মমভাবে হত্যা করে ড্রামে ভেতরে রাখা অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি দেকে পরিবারের স্বজনরা ওই মৃতদেহের পরিচয় সনাক্ত করে।

নির্মমভাবে হত্যার শিকার যুবকের নাম সিদ্দিকুর রহমান। তার বাড়ী কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কাজীপাড়া এলাকায়।

যুবকটি গত ১০ই নভেম্বর নিখোঁজ হয়। তাকে খুঁজে পেতে তার মা কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। জিডি নং-৪৮৪।

 ১১ই নভেম্বর বুধবার রাত সাড়ে ৩ টায় বিষয়টি নিশ্চিত করে চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান
তিনি জানান, মৃত ক্ষতবিক্ষত যুবকের উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া গেছে। সে ছিলো মৃত আমির হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান। তার লাশটি আমরা ক্ষতবিক্ষত অবস্থায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার রাজাপুর গ্রাম থেকে উদ্ধার করেছি।

পুলিশ সুপার মো. মাহবুুবুর রহমান আরো জানান, মৃত ওই যুবক সিদ্দিক ১০ই নভেম্বর নিখোঁজ হয়। তাকে খুঁজে পেতে তার মা কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। জিডি নং-৪৮৪। নিখোঁজ হওয়ার সময় তার সাথে দুইটি মোবাইল ছিলো। যার সিম নং- ০১৭০৬০১৮৬৪০ এবং ০১৮১১৯৯০০৭৮।

পরে চাঁদপুরে সিদ্দিকের মৃত দেহ ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি তার স্বজনরা দেখে এবং লাশ সনাক্ত করেন। আমরা এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে নানান তথ্য উপাত্ত সংগ্রহ করছি।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত ১১ টায় পুলিশ একটি নীল ড্রামের ভেতর থেকে জিন্স প্যান্ট পরা ক্ষতবিক্ষত যুবকের লাশ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে মৃত ওই যুবকের পরিচয় না মিললেও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মৃত যুবক সিদ্দিকুর রহমানের ছবি দেখে তার স্বজনরা তাকে চিহ্নিত করেছে।

Sharing is caring!