বিগত তিন দশক ধরে বলিউড মাতিয়ে রাখার কাজটি করে যাচ্ছেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী অভিনেতা আমির খান। তাঁর অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছুই নেই। যে কোনো চরিত্রেই তিনি মানানসই। অভিনয় দক্ষতার জন্য তাকে বলা হয় বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

অভিনেতা আমির খান ব্যস্ত আছেন প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ে। তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে মহামারিকালীন স্বাস্থ্যবিধি ভঙ্গের।
‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিংয়ে সম্প্রতি গাজিয়াবাদের লোনিতে গিয়েছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। সেখানে তাকে ঘিরে স্বভাবতই অনুরাগীরা ভিড় করেন। আমিরও তাদের আশা পূরণ করে দেখা করেন, অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন। আর এখানেই তার বিরুদ্ধে করোনা সংক্রান্ত বিধিভঙ্গের অভিযোগ এনেছেন স্থানীয় বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জর।

স্থানীয় বিধায়কের অভিযোগ, অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ করার সময়ে আমিরের মুখে ছিল না মাস্ক। অনুরাগীদের মধ্যেও সামাজিক দূরত্ববিধি ছিল না। এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। তাই ওই বিধায়ক চান, বলিউড অভিনেতার বিরুদ্ধে মহামারি আইনে মামলা হোক। যদিও তিনি তর্জন-গর্জন করলেও, নিজে সেই আইনে পুলিশে অভিযোগ দায়ের করেননি।

মিস্টার পারফেকশনিস্টের সাম্প্রতিক প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’ নিয়ে উন্মাদনা তুঙ্গে। গত ডিসেম্বরে কলকাতায় এসে শুটিং করেছিলেন আমির খান। মাঝে করোনা আবহে লকডাউনের জেরে শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। আনলক পর্বে কেন্দ্রীয় নিয়ম মেনেই তিনি ফের সিনেমার শুটিং শুরু করেন।

Sharing is caring!