• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ অক্টোবর, ২০১৯

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না করতে কচুয়ায় বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ইমামদের সাথে পুলিশের মতবিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না করতে এবং কোন অবস্থাতেই ধর্মীয় উপাসনালয়ে আক্রমন না করতে সাধারণ জনগনকে সচেতন করতে কচুয়ায় বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমামদের সাথে কচুয়া থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) সকালে কচুয়া থানার ভারপ্রাপ্ত অফিসারের কক্ষে ভারপ্রাপ্ত অফিসার (ওসি) ওয়ালী উল্লাহ (অলি) এর সভাপতিত্বে মতিবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার কচুয়া সার্কেল শেখ রাসেল। এসময় তিনি সকল মাদ্রাসার শিক্ষক, বিভিন্ন মসজিদের ইমামদের উদ্দেশ্যে বলেন, ভোলা জেলার বোরহান উদ্দিন থানা এলাকায় উপজেলা ঈদগাহ মাঠে পুলিশের সঙ্গে সংঘর্ষে পুলিশসহ সাধারণ মানুষের হতাহতের ঘটনায় বাংলাদেশ পুলিশ সমবেদনা জ্ঞাপন করছে।

ঘটনাস্থলসহ সারা দেশে পুলিশ সতর্ক রয়েছে। গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না করতে এবং কোনো অবস্থাতেই ধর্মীয় উপাসনালয়ে আক্রমণ না করতে সাধারণ জনগণকে অনুরোধ জানান তিনি। পাশাপাশি গুজবে কান না দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষায় ও সামাজিক স্থিতিশীলতা বজায় রাখতে পুলিশকে সহায়তা করার জন্য সবার প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন তিনি। তিনি সকল মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমামদের বিষয়টি সকলকে অবগত করার জন্য অনুরোধ জানান।

এসময় কচুয়া থানার সাবইন্সপেক্টর মো. আল-আমিন সরকারের সঞ্চালনায় অনান্যদের মাঝে বক্তব্য রাখেন, কচুয়া কেন্দ্রীয় বড় মসজিদের ইমাম মাওলানা মুফতি মাহবুবুর রহমান, কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু হানিফ, শ্রীরামপুর মাদ্রাসার অধ্যক্ষ নুরুল আলম মজুমদার, মনপুরা মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. ইউসুফ, চৌমুহনী মাদ্রাসার অধ্যক্ষ, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার প্রমূখ।

এসময় কচুয়া থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!