• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তির রায়শ্রী দক্ষিণ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহাবুব আলমের মত বিনিময়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ

শাহরাস্তির রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সাথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মাহাবুব আলমের
মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বুধবার সন্ধায় খিলাবাজার টেম্পু স্ট্যান্ডে একটি চা স্টলে সভায় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন অতিতে কে কি করল সেটা আমাদের বলার প্রয়োজন নাই। আপনারা সৎ যোগ্যতা সম্পুর্ণ ব্যক্তিকে আপনাদের মূল্যবান ভোট দওয়ার চেষ্টা করবেন। আপনারা ভয় পাবেন না, ভয়ের কোন কারন নাই, আমাদের জয় নির্শ্চিত, ইসাল্লাহ।

স্থানীয় নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, তিনি ইউনিয়ন বাসির ইচ্ছায় নির্বাচনে স্বতন্ত্র প্রাথী হচ্ছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে , তিনি শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিয়ে এলাকার মানুষজনের মুখে মুখে আলোচনা এসেছিলেন যার প্রমান ইউনিয়ন ঘুরে দেখা যায়, মোঃ মাহাবুব আলম সততা, ন্যায়, নিষ্ঠাবান, পরোপকারী একজন মানুষ। তার মধ্য নেই কোন ধরনের হিংসা, প্রতিহিংসা অর্থলোভ ।

এমনকি তিনি এলাকার মানুষের যে কোন বিপদ-আপদে দৌড়ে যান। ইতিমধ্যে তিনি চেয়ারম্যান হিসেবে না থেকেও আর্থসামাজিক কাজে নিজকে নিয়োজিত রেখেছেন।

স্থানীয় নেতৃবৃন্দরা আরও বলেন, আমরা এমন একজন মানুষ চেয়েছি তা আমরা পেয়েছি। যা অতীতে কখনও ইউনিয়নের জনগণ পাননি। যিনি ইতিমধ্য সর্বস্তরের নেতাকর্মীদের মন জয় করে নিয়েছেন। তিনি আর কেউ না আমাদের সকলের প্রানের স্পন্দন মোঃ মাহাবুব আলম।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!