কচুয়ায় গোহট উত্তর  ইউনিয় পরিষদ উপ- নির্বাচনকে কেন্দ্র করে  নৌকা প্রার্থীর সমর্থক সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আমিন উদ্দিনকে  মারত্মকভাবে আহত করেছে স্বতন্ত্র  প্রার্থী (আনরস প্রতীক)  মো.সাইদ মোরশেদ পলাশের  সমর্থকেরা।

জানাযায়, শুক্রবার   সন্ধ্যায়  দিকে নৌকা প্রার্থী নির্বাচনী এলাকা তালতলী গ্রামে থেকে নির্বাচনী প্রচরনা  সময় বিদ্রোহী প্রার্থী (আনরস প্রতীক) সাঈদ মোরশেদ পলাশের  সমর্থকেরা সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিনের উপরহামলা চালায়।  তার উপর হামলা ঠেকাতে নৌকা প্রার্থীর সমর্খকেরা এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে আহতকরে হামলাকারীরা চলে যায়।

আহত আমিন উদ্দিন জানান,  আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নৌকার প্রার্থী মোঃ কবির হোসেনের নির্বাচনী প্রচারণায় তালতলী গ্রামে গেলে হঠাৎ করে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক সাঈদ মোরশেদ পলাশের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গনি পলাশ ও তার ভাই রাতুলসহ এক দল বিএনপি জামাত সঙ্গবদ্ধ হয়ে আমার ওপর এলোপাতাড়িভাবে হামলা চালায়।

নৌকার প্রার্থী কবির হোসেন জানান, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করেছেন। নৌকার প্রতিকের  সমর্থন ও জনপ্রিয়তা দেখে আমার বিদ্রোহী প্রার্থী সাঈদ মোরশেদ পলাশ ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান গনি পলাশ তার ভাই রাতুলসহ এক দল বিএনপি জামাত সঙ্গবদ্ধ হয়ে অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি আমিন উদ্দিন  ওপর এলোপাতাড়িভাবে হামলা চালায়। এ হামলা  ঘটনায় আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Sharing is caring!