শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের উপ-নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী রুহুল আমিনের  সমর্থনে পৌর মেয়র হাজী আব্দুল লতিফের ব্যাপক গণসংযোগ করা হয়েছে।

১৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী  মোঃ রুহুল আমিন, নৌকা প্রতীক নিয়ে মেহের দক্ষিণ ইউনিয়নের ভোলদিঘী বাজারসহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেছেন, গণসংযোগ শেষে  ভোলদিঘী বাজার এলাকায় পথসভায় মিলিত হয়। গণসংযোগ এবং পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র হাজী আব্দুল লতিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল গফুর, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্তার মেম্বার, ইউপি সদস্য মোঃ মফিজুল ইসলাম, পৌর ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি টিউলিপ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ দুলাল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ সুজন মিয়া সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন, সকল সেক্টরে উন্নয়ন কাজ হয়েছে, গ্রামকে শহর করার লক্ষ্যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে, এ সকল উন্নয়ন মূলক কাজ অব্যাহত রাখতে জনগণ  আগামী ২০ অক্টোবর  দল-মত-নির্বিশেষে উন্নয়নের স্বার্থে জনগণ নৌকা প্রতীককে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

Sharing is caring!