• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ জুন, ২০২০

হাজীগঞ্জের মুক্তিযোদ্ধা প্রকৌশলী রোটা. দেলোয়ার হোসেন আর নেই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন।

বিশেষ প্রতিনিধি॥

মুক্তিফৌজ ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি, লেখক, শিক্ষানুরাগী ও মুক্তিযোদ্ধা প্রকৌশলী রোটা. মো. দেলোয়ার হোসেন আর বেঁচে নেই।

সোমবার (১৫ জুন) দিনগত রাতে তিনি শহরের মাদ্রাসারোড নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তবে তিনি রাতে ঘুমানোর আগ পর্যন্ত কোন ধরণের অসুস্থ্যতা ছিলেন না বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বীরমুক্তিযোদ্ধা মরহুম দেলোয়ার হোসেনের গ্রামের বাড়ী চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের অলিপুর গ্রামে। তিনি ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছিলেন। তার বাড়ী হাজীগঞ্জে হলেও তিনি চাঁদপুরে স্থায়ীভাবে বসবাস করছেন।

মরহুমের বড় ছেলে সজিব জানান, তার পিতা রাতে খাবার খেয়েছেন। প্রতিদিনের মত ঘুমিয়ে পড়েন। সকালে তার কক্ষে অন্ধকার দেখে ওই কক্ষে প্রবেশ করেন। পিতার নিস্তব্দতা স্থানীয় চিকিৎসক ডেকে এনে নিশ্চিত হন তিনি মারাগেছেন।

এদিকে জানাগেছে, ছোট ছেলে রাজিব ঢাকায় থাকেন। সে আসলে মরহুমের নামাজে জানাযার সময় নির্ধারণ হবে। প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন এর অসিয়ত অনুসারে নিজ বাড়ী হাজীগঞ্জের অলিপুর এলাকায় দাফন করা হবে।

অপরদিকে চাঁদপুরের সকলের পরিচিত মুখ প্রকৌশলী দেলোয়ার হোসেন এর মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে। চাঁদপুরের সুধীমহন মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ এবং সমবেদনা জ্ঞাপন করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!