বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর স্বাক্ষর জাল করে হাজীগঞ্জ ও শাহরাস্তি বিএনপির কমিটিকে বিতর্কিত করার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম যে বিবৃতি প্রচার করা হয়েছে, তার প্রতিবাদ জানিয়ে হাজীগঞ্জে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপি। সোমবার বিকালে ইঞ্জি. মমিনুল হকের বাসভবনে হাজীগঞ্জ ও শাহরাস্তি বিএনপির যৌথ আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী। তিনি বলেন, গত ৫ অক্টোবর বিএনপির কেন্দ্রীয় প্যাডে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির ৪টি কমিটি চুড়ান্ত অনুমোদন প্রদান করেন।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারী বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টারসহ জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। পরবর্তীতে নেতাকর্মীদের সম্মিলিত মতামতের ভিক্তিতে ৪টি ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এরপর সম্মেলনের প্রধান অতিথির সুপারিশসহ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়া হয়। যা অনুমোদনের জন্য গত ২৯ আগষ্ট মহাসচিব অফিস আদেশ জারি করেন এবং ২ অক্টোবর দাখিলকৃত কমিটি অনুমোদন এবং ৫ অক্টোবর বিএনপির কেন্দ্রীয় প্যাডে মহাসচিব হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর কমিটির চুড়ান্ত অনুমোদন প্রদান করেন।
কিন্তু বিএনপির রাজনীতি ক্ষতিগ্রস্ত ও বিশৃঙ্খলা সৃষ্টির হীন উদ্দেশ্যে একটি কুচক্রি মহল বিএনপির মহাসচিব কর্তৃক অনুমোদিত হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির কমিটিকে বিতর্কিত করার জন্য সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর স্বাক্ষর জাল করে সামাজিক যোগাযোগ মাধ্যম একটি দৃষ্টি আকর্ষণমূলক বিবৃতি প্রচার করে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

উল্লেখিত বিষয়টি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভীর দৃষ্টি গোচর হলে তিনি গত ১১ অক্টোবর উক্ত বিষয়ে ক্ষোভ প্রকাশ করে একটি প্রতিবাদ বিবৃতি প্রদান করেন। লিখিত বক্তব্যে নাজমুল আলম চৌধুরী আরো বলেন, মহাসচিব কর্তৃক অনুমোদিত কমিটির বাইরে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির আর কোন কমিটি নেই।

সাংবাদিক সম্মেলনে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, শাহরাস্তি পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান কানু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ ও আকতার হোসেন দুলাল, দপ্তর সম্পাদক মো. ইমাম হোসেন লিটন, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

এ সময় হাজীগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন শাবু , যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আবু সায়েম মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাশারী, মৎস্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা, পৌর বিএনপির প্রযুক্তি ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক রিপন সরকার, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক মাইনুদ্দিন খান রনক, সাবেক যুগ্ম আহবায়ক সাব্বির সরকার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!